মেনু নির্বাচন করুন
নোটিশ

৩৩৩ নম্বরেই মিলবে প্রতিকার (সরকারি তথ্য ও সেবা)

ফাইল


ছবি


Publish Date

২০১৯-০৭-১৪

Archive Date

২০১৯-০৮-৩০

বিস্তারিত

এতদ্বারা সর্বসাধারণের অবগতির জন্য জাননো যাচ্ছে যে, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে এবং জনগণের দোরগোড়ায় সেবা প্রদান নিশ্চিতকরণে ঘরে বসেই মোবাইল ফোন ব্যবহার করে তথ্য ও সেবা নাগরিকগণ পেতে পারেন। এ লক্ষ্যে প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রোগ্রাম কর্তৃক একটি কল সেন্টার চালু করা হয়েছে। জাতীয় তথ্য কেন্দ্রের মাধ্যমে দেশের সকল নাগরিক বিভিন্ন সামাজিক সমস্যা (বাল্যবিবাহ, যৌতুক, ইভটিজিং, নারী নির্যাতন, মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সেবন, জুয়া, সংঘর্ষ-সংঘাত ইত্যাদি) প্রতিকারের জন্য অনুরোধ; জরুরি ও দুর্যোগকালীন সাহায্যের জন্য অনুরোধ; রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট সংস্কারের বিষয়ে অনুরোধ এবং এরূপ বিবিধ নাগরিক সেবা প্রাপ্তির বিষয়ে অভিযোগ জানাতে পারছেন। সকল নাগরিককে জাতীয় তথ্য কেন্দ্রের উল্লেখিত সেবাসমূহ পেতে মোবাইল অপারেটরের যে কোন নম্বর থেকে শর্ট কোড ৩৩৩ এ কল করার জন্য অনুরোধ করা হলো।

বিস্তারিত ভিডিও লিংক https://www.facebook.com/dc.naogaon.9/videos/vb.100013661470961/717966282002081/?type=2&video_source=user_video_tab

  


Share with :

Facebook Twitter